সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৪৯

রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে চরভদ্রাসনে থাকছে বাজার তদারকি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  

ফরিদপুরের চরভদ্রাসনে পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতিশিল ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে থাকছে বাজার তদারকি কমিটি। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

চরভদ্রাসন সদর বাজারের জন্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও চর হাজিগঞ্জ বাজারের জন্য মহিলা ভাইস চেয়ারম্যানকে প্রধান করে কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এ কমিটি ইফতার, ভোজ্য সামগ্রী, হোটেল রেস্তোরাঁর স্বাস্থ্যকর পরিবেশ রক্ষাসহ দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কাজ করবে। এছাড়া যারা ফুটপাত দখল করে, চলাচলের রাস্তা ও দোকানের সামনে চৌকি পেতে জন সাধারণের চলাচলে বিঘ্ন ঘটিয়ে ব্যবসা করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত হয়। 

এর আগে ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য আলোচনা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. খাইরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজুর রহমান, উপ-পরিদর্শক কামরুল হাসান প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর