বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এবার টেন্ডুলকারকেও ছাড়িয়ে গেলেন কোহলি পদ্মা সেতুতে একসঙ্গে সড়ক ও রেলপথ উদ্বোধন ফরিদপুরে পদ্মা সেতু রেল প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ
৭০

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হলেন নিক্সন চৌধুরী

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার অনুমতি নিয়ে তালিকাটি প্রকাশ করা হয়।

সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে শনিবার।  এর আগে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

এর আগে পূর্ণাঙ্গ কমিটি নিয়ে দলের কেন্দ্রীয় নেতারা বিভিন্ন সময়ে জানান, কমিটিতে এবার নতুন মুখের পাশাপাশি বিতর্কমুক্তরা স্থান পাবেন। এর আগে গত বছরের ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে গঠিত হয় বহুল আলোচিত আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি।

যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে শামস পরশ সংগঠনের চেয়ারম্যান হন। আর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মাইনুল হোসেন খান নিখিল।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর