শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৪৪

মোশাররফ-তিশার রেকর্ড!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৯ মে ২০২১  

মোশাররফ করিম ও তানজিন তিশা। গেলো ঈদে জুটি বেঁধে ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকে অভিনয় করেছেন তারা। ইউটিউবে আসার পর নাটকটিতে লাখ লাখ ভিউ আসতে থাকে। মাত্র ১১ ঘণ্টায় নাটকটি ১ মিলিয়নের মাইলফলক স্পর্শ করে ফেলে। যা এবারের ঈদে সবচেয়ে দ্রুততম সময়ে এক মিলিয়ন হওয়ার রেকর্ড।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকের দর্শকসংখ্যা ১৩ লাখের বেশি। শুধু তাই নয়, নাটকটিতে ৪৪ হাজারের বেশি লাইক এবং প্রায় তিন হাজার মন্তব্য জমা পড়েছে। ফেসবুকে শোবিজ বিষয়ক গ্রুপগুলোতেও এই নাটক নিয়ে ব্যাপক আলোচনা ও প্রশংসা হচ্ছে।


এ নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় আসেন। ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ঠ হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে। তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু ও মাসুদ হারুন প্রমুখ। নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। কাজী শহীদুল ইসলামের রচিত এ নাটক প্রযোজনা করেছে জি সিরিজ। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন