সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
১১০

মুশফিকের অবসরের ইঙ্গিত দিলেন তার স্ত্রী!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২২  

দেড় দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশের হয়ে ক্রিকেট খেলছেন মুশফিকুর রহিম। দীর্ঘ এই পথচলায় সেভাবে কখনই দলে তার জায়গা নিয়ে খুব একটা প্রশ্ন উঠেনি। তবে সম্প্রতি নির্দিষ্ট একটি ফরম্যাট থেকে মুশফিকের অবসরের কথা বেশ জোরেশোরে শোনা যাচ্ছিল। সেই পালে এবার হাওয়া দিলেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি।
বর্তমানে চট্টগ্রাম টেস্টে ব্যস্ত মুশফিক। ম্যাচের চতুর্থ দিনে এসে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরিটাও পেয়ে গেছেন তিনি। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সরব হয়েছেন এই ব্যাটারের স্ত্রী। মন্ডির দেওয়া স্ট্যাটাসে ইঙ্গিত মিলছে, শিগগিরই হয়তো বিদায় বলতে পারেন মুশফিক!

অবশ্য একই পোস্টে মুশফিকের বিকল্প আছে কি না এমন প্রশ্নও তুলেছেন মন্ডি। তিনি লিখেছেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশা আল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো!’

দীর্ঘ ১৮টি টেস্ট ইনিংস পর সেঞ্চুরির দেখা পেয়েছেন মুশফিক। গত কিছুদিন ধরে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই ব্যাটার। এই সেঞ্চুরিটি নিশ্চয়ই তাকে স্বস্তি দেবে। যদিও মুশফিকের টেস্ট ফরম্যাট থেকে সরে যাওয়ার কোনো কারণ নেই, এমন কোনো কথাও উঠেনি।  

গত বছর অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে ব্যর্থতার পর ওই ফরম্যাটে দলে জায়গা হারিয়েছিলেন মুশফিক। যদিও পরে ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তিনি দলে ফিরেছিলেন। কিন্তু সম্প্রতি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ‘সিনিয়রদের নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবা উচিত’ মন্তব্যের পর জল্পনা বাড়ে।

সবশেষ মুশফিকের স্ত্রীর স্ট্যাটাসে সেটা যেন আরো জোরালো হলো! 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর