শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
৫৫৯

মিম-রাজকে নিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো!

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এরপর প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে বড়পর্দায় তার পথচলা শুরু। আর সিনেমায় শরিফুল রাজের যাত্রা শুরু হয় রেদওয়ান রনির ‘আইসক্রিম’র মাধ্যমে।

সম্প্রতি রাজ-মিম অভিনীত ‘পরাণ’ আর ‘দামাল’ দর্শকদের মন জয় করে নিয়েছে। আর তাদের দিকে তাকিয়ে শোবিজে অনেকেই স্বপ্ন দেখছেন নতুন এক জুটির। কিন্তু দুজনের জুটি গড়ে ওঠার আগেই দেখা দিয়েছে ভাঙনের সুর!

নির্মাতা আবু রায়হান জুয়েল তার নতুন সিনেমা ‘পথে হলো দেখা’য় মিমকে কাস্ট করেছেন। আর বিপরীতে তিনি শরিফুল রাজের কথা ভাবছেন। কিন্তু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও কাজটি করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন মিম। এমনটাই জানালেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

তিনি বলেন, ‘পথে হলো দেখা’য় মিমকে প্রায় এক বছর আগে চুক্তিবদ্ধ করিয়েছি। রাজও স্ক্রিপ্ট দেখছেন। দুদিন আগে মিমকে ফোন করলে তিনি জানান সিনেমাটি করছেন না। কেন কী কারণে তিনি করবেন না তা জানাননি।’

এই জুটি নিয়ে সংশয়ের কথা উল্লেখ করে ক’দিন আগেই গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। দুঃখজনক হলেও সত্য সেই আশঙ্কা সত্যি হতে চলেছে।

ধারণা করা যাচ্ছে সম্প্রতি শরিফুল রাজের সঙ্গে জড়িয়ে পরীমনি বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে অভিযোগ আনেন। এরপরই মূলত শরিফুল রাজকে নিয়ে মিমের সঙ্গে পরীমনির সম্পর্কের টানাপোড়েনের শুরু।

বর্তমান পরিস্থিতিতে রাজ কাজটি করবেন কি না? জানতে চাইলে জুয়েল বলেন, এসব বিষয়ের জন্য সিনেমায় কাজ করবেন না বা জুটি বাঁধবেন না- এটা ঠিক নয়। তবে এটাও ঠিক রাজের কাছ থেকে খুব পজিটিভ রেসপন্স পাচ্ছি না।

এর আগে পরীমনিকে নিয়ে এই নির্মাতা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নির্মাণ করেন। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেন সিয়াম।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন