শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৪ রজব ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রাজবাড়ীতে চন্দনা নদীর পুনঃ খনন প্রকল্পের উদ্বোধন বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের মাসিক সভা অনুষ্ঠিত গোয়ালন্দে অষ্টকালীন লীলা কীর্তন ও মহানাম যজ্ঞ সমাপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ রাজবাড়ীর লাইফ কেয়ারে শিশু ম্যানেজমেন্ট বিভাগের উদ্বোধন দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড়
২০

মালদ্বীপকে আরও ১ লাখ ডোজ করোনা টিকা দিল ভারত

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে গত শনিবার করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস. জয়শঙ্কর।

এক টুইট বার্তায় জয়শঙ্কর বলেছেন, গভীর অংশীদারিত্বের বিষয়টি দারুণভাবে নিশ্চিত হয়েছে। মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদের সঙ্গে দারুণ আলোচনা হয়েছে। করোনা চলাকালীন আমাদের ঘনিষ্ঠ সহযোগিতা প্রশংসনীয়। মহামারি-পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধারের দিকে তাকানোর ব্যাপারে সম্মত আমরা।

এস. জয়শঙ্কর আরও বলেন, ভারতের জনগণের পক্ষ থেকে মালদ্বীপের জনগণের জন্য করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দেওয়া হলো সে দেশের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে।

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী করোনা টিকার আরও এক লাখ ডোজ পেয়ে একে উদার উপহার হিসেবে উল্লেখ করে ভারতকে ধন্যবাদ জানান। দুই দেশ একসঙ্গে করোনা মহামারি কাটিয়ে উঠতে পারবে বলেও মনে করেন তিনি।

সূত্র: এএনআই, ডেইলি হান্ট

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর