শনিবার   ২০ জুলাই ২০২৪   শ্রাবণ ৪ ১৪৩১   ১৩ মুহররম ১৪৪৬

 ফরিদপুর প্রতিদিন
৫৩০

মাগুরায় ২২ জন জাতীয় ক্রীড়া ব্যক্তিত্বকে সংবর্ধনা দিল জেলা প্রশাসন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

মাগুরা জেলা থেকে বিভিন্ন সময়ে ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশ জাতীয় দলে অংশগ্রহণকারী ২২ জন কৃতী খেলোয়াড়কে ভালো কাজের স্বীকৃতি হিসেবে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা প্রশাসন।

মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ চাঁদের হাটে সংবর্ধনা অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত থেকে প্রধান অতিথি ছিলেন মাগুরার কৃতী সন্তান বিশ্ব বরেণ্য ক্রিকেট অলরাউন্ডার মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান। 

অনুষ্ঠান থেকে বিভিন্ন সময় বাংলাদেশ জাতীয় দলে অংশগ্রহণকারী ফুটবল, ক্রিকেট, তায়কোয়ান্ড, জুডো, কাবাডি, ভলিবল, শুটিংসহ বিভিন্ন খেলায় জাতীয়ভাবে কৃতিত্ব অর্জন করে মাগুরার মুখ উজ্জ্বল করায় ২২ জন খেলোয়াড়কে ভালো কাজের নাগরিক অনুশীলনের স্বীকৃতি হিসেবে ফুলের তোড়া, মেডেল ও শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়। 

উল্লেখ্য, মাগুরা জেলায় বিভিন্ন ভালো কাজে স্বীকৃতি হিসেবে নিয়মিতভাবে জেলা প্রশাসন কর্তৃক লিখিত স্বীকৃতিপত্র ও শুভেচ্ছা স্মারক বিতরণ করে আসছে।

অনুষ্ঠানের সভাপতি মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ বলেন, যেখানে গুণের কদর নেই সেখানে গুণীর জন্ম হয় না। গত দেড় বছরে বিভিন্ন ক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে জেলার দুই শতাধিক মানুষকে স্বীকৃতি দিয়েছে মাগুরা জেলা প্রশাসন। এরই মধ্যে তিনি এ উদ্যোগের সফলতাও পেয়েছেন।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসান অনলাইনের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বলেন, মাগুরা জেলা ক্রীড়া শিক্ষা ও সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় অবস্থান তৈরি করেছে। এই অবস্থানকে আরো এগিয়ে নিতে ভালো কাজের স্বীকৃতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি এ কর্মসূচির সাফল্য ও সারা দেশে এমন কর্মসূচি ছড়িয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর