শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৪৫

মাগুরায় খেলার মাঠ দখলমুক্ত ও সংস্কারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

দুইশ বছরের প্রাচীন খেলার মাঠ দখলমুক্ত, সংস্কারের দাবিতে মাগুরায় মানববন্ধন করে স্মারকলিপি দিয়েছে মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের আড়য়াকান্দি এলাকাবাসী।

মঙ্গলবার সকালে শহরে চৌরঙ্গীর মোড় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে এলাকার ছাত্র, যুবক ও সাবেক খেলোয়াড়রা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন ওই এলাকার কৃতী ফুটবল খেলোয়াড় আরব আলী, আশিকুল ইসলাম, মহসিন হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সরকারি খাস জমির ওপর ২শ বছরের প্রাচীন এ ঐতিহ্যবাহী মাঠটিতে বংশ পরম্পরায় খেলাধুলা করে আসছে স্থানীয়রা। এ মাঠ থেকে অনুশীলন করে অনেক খেলোয়াড় জেলা ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। সম্প্রতি মাঠের আশপাশের বেশ কিছু প্রভাবশালী পরিবার মাঠের পাশে দোকান বসিয়েছে ও পুকুর খনন করেছে। ফলে মাঠটি সংকুচিত হয়ে খেলাধুলার পরিবেশ নষ্ট হচ্ছে। এ ছাড়া দীর্ঘদিন সংস্কার না করায় মাঠটি এখন খেলাধুলার অনুপযোগী হয়ে পড়েছে। তারা দ্রুত মাঠটি দখলমুক্ত ও সংস্কার করে খেলাধুলার উপযোগী করে দেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর