শনিবার   ৩১ অক্টোবর ২০২০   কার্তিক ১৫ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
৬৮

মহম্মদপুরে প্রতিপক্ষের আগুনে সর্বস্বান্ত ব্যবসায়ী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০  

মাগুরার মহম্মদপুর উপজেলায় প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গেছে মাহমুদ শেখ নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর স্বপ্ন। এতে পরিবারের একমাত্র উপার্জনের পথ বন্ধ হওয়ায় পথে বসার উপক্রম হয়েছে তার।

শনিবার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার সূর্যকুন্ড গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাহমুদ শেখের অভিযোগের ভিত্তিতে ইব্রাহিম ফকির (৩০) ও হজরত ফকির (৩১) নামে ২ জনকে আটক করেছে পুলিশ।

মাহমুদ শেখ জানান, গত ২৮ আগস্ট রাতে সূর্যকুন্ডু গ্রামের তারসহ ইকবাল শেখ ও নূরুল শেখের ৩টি দোকান চুরি হয়। এ ঘটনায় তাদের পক্ষ থেকে ইকবাল শেখ বাদী হয়ে ইব্রাহিম ফকির ও হজরত ফকির নামে ২ যুবককে আসামী করে মহম্মদপুর থানায় মামলা দেয়। এই মামলার তদন্তে এলে মহম্মদপুর পুলিশকে কিছু তথ্য দেন মাহমুদ শেখ। এই তথ্য দেয়ার পর থেকে ইব্রাহিম ও হযরত তাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে শনিবার রাতে তার দোকানে এ আগ্নিকান্ডের ঘটনা ঘটে। তার ধারণা পূর্বশত্রুতার জের ধরে ইব্রাহিম ও হজরত ফকির এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ তাদেরকে আটক করেছে।

আগুনে তার দোকানে থাকা নগদ ১৮ হাজার টাকা ও অন্যান্য মালামাল মিলিয়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। 

এ বিষয়ে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইব্রাহিম ফকির ও হজরত ফকিরের নামে মামলা দিয়ে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর