শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৭৯

মধুখালীতে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

ফরিদপুরের মধুখালীতে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার উপজেলা শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরকারী আইন উদ্দিন কলেজের সহকারী অধ্যাপক মো. বাশার সারোয়া, আব্দুর রহমান টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. ইসহাক হোসেন মোল্যা, ফরিদপুর চিনিকল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকিদুল ইসলাম, কুড়ানিয়ার চর দাখিল মাদরাসার সুপার মো. আজিজুল্লাহ, একাডেমিক সুপার ভাইজার মো. রাশেদুল ইসলামসহ।

জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার আলোকে বিভিন্ন বিষয়ের উপর প্রতিযোগিতায় বিজয়ী ও নির্বাচিত শিক্ষা প্রতিষ্ঠান ও প্রধানদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর