রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৮২

মধুখালীতে রিকশাচালকের লাশ উদ্ধার, সন্ধান নেই রিকশার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২ আগস্ট ২০২১  

ফরিদপুরের মধুখালীতে আব্দুল মালেক শেখ নামে এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৮টার দিকে মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ব‍্যাসদী গ্রামের মুন্সী বাড়ী এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে ছিল লাশটি।

নিহত রিকশাচালক মালেক শেখের বাড়ি মধুখালির গেন্দারদিয়া রেলগেট এলাকায়। পিতার নাম মৃত আনসার উদ্দিন। স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে রয়েছে তার। বাড়িতে বৃদ্ধ বাবাও রয়েছে।

স্থানীয়রা জানান, বিশেষ করে রাতে রিকশা চালাতেন আব্দুল মালেক। রেলগেট এলাকায় বড় গাছের নিচে যাত্রীর জন্য রিকশা নিয়ে অপেক্ষা করতেন। বুধবার সন্ধ্যায় তিনি রিকশা নিয়ে বাড়ি হতে বের হন। সকালে তার লাশটি খাদে দেখতে পাওয়া যায়। মাথাটি পানিতে ভাসছিল। তবে সেখানে তার রিকশা ছিল না। এখন পর্যন্ত রিকশাটি পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম জানান, সকালে লোক মারফত খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর