সোমবার   ১৮ জানুয়ারি ২০২১   মাঘ ৫ ১৪২৭   ০৪ জমাদিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
শপথের দিনই মুসলিমদের ওপর নিষেধাজ্ঞা তুলে নেবেন বাইডেন বইমেলা কবে হবে চূড়ান্ত করবেন প্রধানমন্ত্রী পদ্মায় ধরা পড়লো ২০ কেজি ওজনের বাঘাইড় বাংলাদেশে টিকা পাঠানোর প্রক্রিয়া শুরু সেরামের মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১
২৬

মধুখালীতে রাজু হত্যার আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের মধুখালী উপজেলায় রাজু সাহা (২৪) হত্যা মামলার প্রধান আসামি জসীম মোল্যাকে (২১) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত রড ও রাজুর ব্যবহৃত স্বর্ণের আংটি, ব্রেসলেট, মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের রাজু কুমার সাহাকে পরিকল্পিতভাবে হত্যা করে রাজমিস্ত্রি জসীম মোল্যা। হত্যাকাণ্ডের ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় বোয়ালমারী উপজেলার কাদিরদী এলাকা থেকে আটক করে ডিবি পুলিশ। এ সময় রাজুর ব্যবহৃত স্বর্ণের আংটি, ব্রেসলেট, মোবাইল ফোন উদ্ধার এবং ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চোরাই রড উদ্ধার করা হয়। 

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কুমার কর্মকার জানান, একটি মেয়ের সাথে প্রেম ঘটিত বিষয় ও রাজুর সঙ্গে থাকা স্বর্ণের আংটি, ব্রেসলেট ও মোবাইল ফোন নেওয়ার কারণেই এই খুন সংঘটিত হয়েছে। এ ঘটনায় গ্রেফতার জসীম খুনের ঘটনা স্বীকার করে মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, গত রোববার দুপুরে ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের নির্মানাধীন ভবনের পাশ থেকে রাজু কুমার সাহা নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে সোমবার মধুখালী থানায় রাজুর মা অরুণা রানী সাহা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর