মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৩০

মধুখালীতে বর্ষবরণ ও মেলা উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ মে ২০২২  

ফরিদপুরের মধুখালীতে ১৪২৯ বঙ্গাব্দ নববর্ষ বরণ ও বৈশাখী মেলা উপলক্ষ্যে র‌্যালী ও মেলা উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ মে) মধুখালী বৈশাখী মেলা মাঠে নববর্ষ বরণ ও বৈশাখী মেলা উদযাপন কমিটির সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে র‌্যালী ও মেলা উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো. খবিরউদ্দিন মোল্যা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. রেজাউল হক বকু, বর্ষবরণ ও বৈশাখী মেলা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মো. আবুল কাশেম আবুল, উপজেলা ভাইসচেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদসহ প্রমুখ।

র‌্যালী ও মেলা উদ্বোধন পরবর্তী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ র‌্যালীতে অংশ গ্রহন করেন নেতৃবৃন্দ। র‌্যালীটি মেলার মাঠ থেকে শুরু করে চিনিকল সড়কসহ পৌর সদরের গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিণ করে মেলা মাঠে প্রত্যাবর্তন করে র‌্যালীটি।

মেলায় বিভিন্ন রাইটসহ প্রায় দুইশতাধিক স্টল বসেছে। মেলা চলবে ১৪ মে পর্যন্ত। প্রতিদিন  মেলার মুক্ত মঞ্চে চলবে সাংস্কৃতিক অনুষ্ঠান। র‌্যালী ও মেলা উদ্বোধন করেন মেলার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর