রোববার   ১৩ জুন ২০২১   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮   ০৪ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পাঁচ শর্তে বিশ্ববিদ্যালয়ে অনলাইনে নিয়োগ পরীক্ষা: ইউজিসি মাগুরায় ডিজিটাল কোর্ট শীর্ষক অনলাইন প্রশিক্ষণ অনুষ্ঠিত সরকারি ঘর পাচ্ছে আলফাডাঙ্গার ৬০০ গৃহহীন ও ভূমিহীন পরিবার ২০২২ সালের জুনে বাজারে মিলবে পাটের বায়োডিগ্রেডেবল পলিথিন ‘সরকার এমন কোনো সিদ্ধান্ত নেবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়’
১৫৯

মধুখালীতে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ফরিদপুরের মধুখালী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টায় উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা মাল্টিপারপাস হলরুমে শিশুদের নিয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সভায় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা মনোয়ার, সিনিয়র সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মোঃ আনিসুজ্জামান লালন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক বকু, সহকারি কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুম, মধুখালী থানার পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোরশেদা আক্তার মিনা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, দেব প্রসাদ রায়, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামসহ উপজেলা এবং পৌর আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

অপরদিকে সকাল ৮ টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক বকুর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় । পতাকা উত্তোলন পরবর্তী কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনের শুভ সূচনা করা হয় । 

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী আঃ সালাম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ মিঞা, এ্যাড আলীউজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খুরশিদ আলমসহ নেতৃবৃন্দ।

আলোচনা পরবর্তী স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পরে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর