মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৮৬

মধুখালীতে তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কাজ প্রায় সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২  

ফরিদপুরের মধুখালীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে দ্রুতগতিতে এগিয়ে চলেছে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার আশ্রয়ন প্রকল্পের তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণের কাজ। আগামী মাসের মধ্যেই উপজেলার সবগুলো ঘরের নির্মাণ কাজ সম্পন্ন করে উপকারভোগীদের মাঝে বিতরণ করা হবে বলে আশা করা হচ্ছে।

তৃতীয় পর্যায়ে এবার মধুখালী উপজেলায় ৩টি স্থানে মোট ৮০টি ঘর বরাদ্দ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই ৩টি স্থানের মধ্যে পৌরসভার দাউলিয়া এলাকায় ২৭টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। দয়ারামপুর ৩৩টি ও কুরুকদীতে ২০টি ঘরের কাজ চলমান রয়েছে। আর এই ঘর তৈরীর কাজে ঠিকাদারী প্রতিষ্ঠান কোন প্রকার অনিয়ম দুর্নীতি যাহাতে করতে না পারে সেবিষয়ে সবসময় নজরদারিতে রেখেছেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী। 

স্থানীয়রা জানান, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিশ্রম ও সততার কারণে এই ঘর নির্মাণের কাজ আগের থেকে অনেক ভালো হয়েছে। 

এ বিষয়ে মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী জানান, আমার উপজেলায় এবার মোট ৮০টি ঘর বরাদ্দ পেয়েছি এর মধ্যে দাউলিয়া এলাকায় ২৭টি ঘরের কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। বাকিগুলো চলমান রয়েছে, আগামী মাসের মধ্যে সবগুলো কাজ সম্পন্ন হবে বলে আশা করছি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর