শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
১৭৬

মধুখালীতে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

ফরিদপুরের মধুখালী উপজেলায় মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পিকু আহসান হাসিব (৫৭) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

বুধবার সকালে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু।

পিকু আহসান হাসিব মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। 

জানা গেছে, গত কয়েক বছর পিকু আহসান হাসিব কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন। এজন্য তিনি দেশের বিভিন্ন হাসপাতাল ও ভারতে চিকিৎসা নিয়েছেন। কয়েকদিন আগে তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে তিনি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ জুলাই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার তার অবস্থার আরও অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার সকালে তার মৃত্যু হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর