মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৮৫

মধুখালীতে উপ-নির্বাচনে আ.লীগের বিশাল জনসভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

ফরিদপুরের মধুখালীতে আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে কামারখালী, ডুমাইন ও আড়পাড়া ইউনিয়নের যুব সমাজের আয়োজনে এই জনসভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবলীগের সভাপতি এবং আওয়ামী লীগ মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থী মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে কামারখালী বাজারে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান বলেন, বাংলাদেশের মধ্যে সেরা এবং মধুখালী উপজেলাকে একটি ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। আমি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে মৃত রেলপথকে সচল করেছি, মরা চন্দনা বারাশিয়া নদী পুনঃখনন করে পূর্বাবস্থায় ফিরিয়ে এনে দিয়েছি। শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হয়েছে উপজেলাকে। একটি বাড়ীও আর এখন অন্ধকারে নাই। দুর্গম এলাকায় পাকা রাস্তা করে দিয়েছি। যেখানে যে টুকু কাজ বাকী আছে তা আমরা করে দিবো।

তিনি আরও বলেন, ২৮ ফেব্রুয়ারি মধুখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শহিদুল ইসলামকে বিজয়ী করলে মধুখালী উপজেলা পরিষদকে ডিজিটাল উপজেলায় রূপান্তর করা হবে। সে লক্ষ্যেই নৌকার প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মিয়া, আলীউজ্জামান খোকন প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর