মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১   মাঘ ১২ ১৪২৭   ১১ জমাদিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত ঘর পাচ্ছেন গণশৌচাগারে বাস করা সেই দম্পতি
৩৬

মধুখালীতে ইটচাপা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের মধুখালী উপজেলায় নিজের নির্মাণাধীন বাড়ির ভেতর ইটচাপা অবস্থায় রাজু সাহা (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজু সাহা একই এলাকার অরুণা সাহার সন্তান। তিনি ঢাকায় ব্যবসা করতেন সম্প্রতি গ্রামের বাড়িতে নতুন ঘরের নির্মাণ কাজের তদারকি করতে এলাকায় এসেছিলেন। 

নিহত রাজু সাহার মা অরুণা সাহা জানান, শনিবার রাতে রাজুকে ফোন করে ডেকে নেয় ঘর নির্মাণ কাজের রাজমিস্ত্রী জসীম। রোববার সকালে রাজুকে ডাকতে গেলে জসীম জানায়, রাজু সকালে বের হয়ে গেছে। পরে রাজুর ফোন বন্ধ থাকায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে দুপুরে মিস্ত্রীদের ব্যবহারের জন্য নির্মিত টয়লেটের মধ্যে ইটের খোয়া দিয়ে চাপা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয় স্বজনেরা।

নিহত রাজু সাহার বড় ভাই সুমন সাহা জানান, ডিজাইন অনুযায়ী মিস্ত্রীরা বাড়ির কাজ করছিল না। এ নিয়ে রাজুর সঙ্গে রাজমিস্ত্রী জসীমের কথা কাটাকাটি হয়। এরপর পরিকল্পিতভাবে জসীম তার ভাইকে হত্যা করেছে। 

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ রাজুর মরদেহ উদ্ধার করেছে। সোমবার সকালে রাজুর মরদেহ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারে হস্তান্তর করা হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর