সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১২৩

ভারতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বাসের ১১ যাত্রীর নির্মম মৃত্যু

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩  

ভারতের রাজস্থানের ভারতপুর মহাসড়কে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ১২ জন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সংবাদমাধ্যম এনডিটিভি পুলিশের বরাতে জানিয়েছে, রাজস্থানের ভারতপুরের জাতীয় মহাসড়কে ভোর সাড়ে চারটায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বাসটি রাজস্থানের পুস্কার থেকে উত্তর প্রদেশের ব্রিন্দাবনে যাচ্ছিল

বেঁচে যাওয়া বাসের এক যাত্রী জানিয়েছেন, জ্বালানি শেষ হয়ে যাওয়ার কারণে বাসটি একটি ফ্লাইওভারে উপর দাঁড়িয়ে যায়। তখন চালক ও কয়েকজন যাত্রী বাসটির পেছনে গিয়ে দাঁড়িয়ে ছিলেন। ঠিক তখন দ্রুত গতির একটি ট্রাক পেছন থেকে এসে এটিকে সজোরে ধাক্কা মারে। আর সে সময় বাসের পেছনে যারা ছিলেন তারা পিষ্ট হয়ে মারা যান।

পুলিশ দুর্ঘটনা সম্পর্কে জানিয়েছে, জ্বালানি ফুরিয়ে যাওয়ার পর ওই বাসটি লক্ষণপুর এলাকার অন্তরা ফ্লাইওভারের উপর দাঁড়ায়। তখন পেছন থেকে একটি ট্রাক এতে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ এবং ছয়জন নারীর নির্মম মৃত্যু হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর