সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৪২

ভাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে তিনজনের কারাদণ্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

ফরিদপুরের ভাঙ্গায় গাঁজা সেবনের দায়ে দোষী সাব্যস্ত করে তিন তরুণকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা করে অর্থদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ভাঙ্গার হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ গুচ্ছ গ্রাম এলাকায় কুমার নদের পাড়ে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) আজিম উদ্দিন।

দণ্ডপ্রাপ্ত ওই তিন তরুণ হলেন ভাঙ্গা পৌরসভার  হোগলাকান্দি এলাকার বাসিন্দা  সাজ্জাদ মুন্সি (২০), মুরসালিন শেখ (১৯) ও  মো. ছাব্বির (২৪) ।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। অভিযানকালে মুনসুরাবাদ গুচ্ছ গ্রামস্থ কুমার নদীর পাড়ে ওই তিন তরুণকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভাঙ্গার উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) আজিম উদ্দিন বলেন, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৯ (১) এর গ এবং একই আইনের ৩৬(১) সারণীর ২১ ধারা মোতাবেক প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা করে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই)  মো. আমিরুল ইসলাম বলেন, সাজা প্রদানের পর ওই তিন তরুণকে জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর