বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৮৮

ভাঙ্গায় বিল থেকে মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

ফরিদপুরের ভাঙ্গায় বিল থেকে সেকেন্দার মোল্লা (৪৮) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নিহত সেকেন্দারের স্ত্রী হাফিজা বেগম বাদী হয়ে নিহতের বড় ভাই কবিরউদ্দিন খোকন মোল্লাসহ তিন জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে মামলার এজহারে উল্রেখকৃত এক আসামিসহ আরও দুই জন সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- নিহতের বড় ভাই কবিরউদ্দিন খোকন মোল্লা (৫৮), আরামবাগ চরকান্দা গ্রামের ওসমান শেখ(৩৫) ও পৌর সদরের কৈডুবী গ্রামের দেলোয়ার ফকির(৫৩)।

মামলার তদন্তকারী উপ-পরিদর্শক আজাদ বলেন, দুই কারণে সেকেন্দার খুন হতে পারেন বলে মামলায় উল্রেখ করা হয়েছে। এতে বলা হয়েছে, নিহত সেকেন্দার ও তার বড় ভাই খোকনের মধ্যে রেল লাইনের জমি অধিগ্রহনের টাকা নিয়ে বিরোধ চলছিল। খোকন সব টাকা একাই আত্মসাৎ করায় সেকেন্দারকে হত্যা করতে পারেন। এছাড়া নিহত সেকেন্দার একাধিক ব্যক্তির কাছ থেকে সুদের উপর কয়েক লাখ টাকা নিয়েছিলেন। সেই টাকা না পরিশোধ করতে না পারায়ও তাকে খুন করা হতে পারে বলে মামলায় উল্রেখ করা হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, তদন্তের স্বার্থে অনেক কিছুই বলা যাচ্ছে না। খুনের আসল রহস্য খুব শিগগিরই বের করতে পারবো বলে আশা করছি। তিনি জানান, গ্রেপ্তার তিন আসামিকে আদালতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড চেয়েে আদালতে আবেদনও করা হবে। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২৬শে অক্টোবর দুপুরে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের চরকান্দা গ্রামের বাসিন্দা সেকেন্দার মোল্লার মরদেহ পার্শ্ববর্তী নাগদার বিল থেকে উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। পরে নিহতের পরিবারের পক্ষ থেকে তাকে হত্যা করে মরদেহ ফেলে রাখার অভিযোগ ওঠে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর