মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৩৬

ভাঙ্গায় চেয়ারে বসা নিয়ে সংঘর্ষ, আহত ২০

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কার ঘটনায় সালিশ বৈঠকে চেয়ারে বসা নিয়ে সংঘর্ষে জড়ালো দুই ইউনিয়নের জনগণ।

উপজেলার আজিমনগর ও কালামৃধা ইউনিয়নের মধ্যে এই সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষসহ কমপক্ষে ২০ ব্যক্তি আহত হয়েছেন। এ সময় কয়েকটি ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়। 

বুধবার (০৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলে। গুরুতর আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে আজিমনগর ইউনিয়নের পাতরাইল গ্রামের জসিম মাস্টারের ছেলে আজিজুলের মোটরসাইকেলের সঙ্গে কালামৃধা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মনার ছেলের অটোবাইকের ধাক্কা লাগে। সেই জেরে মিয়াপাড়ার  সাবেক চেয়ারম্যান নুরুল হক গ্রুপের লোকেরা জসিম মাস্টারকে মারধর করে। মারধরের ঘটনায় বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টায় আজিমনগর শিমুলবাজার ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পার্শ্ববর্তী দুই ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তি নিয়ে সালিশ বৈঠক হয়।

আজিমনগর স্থানীয় চেয়ারম্যান মোতালেব মাতুব্বর তিনি তার চেয়ারে এক পক্ষের দল নেতা নুরুল হক চেয়াম্যানকে বসালে অন্য পক্ষ (জসিম মাস্টার) গ্রুপরা সালিশ বর্জন করেন। তখন উভয় গ্রুপ সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

এসময় প্রায় তিন ঘণ্টা সময় ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় শিমুল বাজারের প্রায় দশ থেকে বারোটি দোকান ভাঙচুর চালানো হয়।
  
এ ঘটনায় ভাঙ্গা থানার ওসি (তদন্ত) বিকাশ মন্ডল বলেন, দুই ইউপির মাঝে কয়েকদিন আগের ঘটনার জের ধরে সংঘর্ষ হয়। এখনও কোনো পক্ষ থানায় আসেনি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে। এলাকায় সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর