শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
৯১

ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

ফরিদপুরের ভাঙ্গায় কমিউনিটি পুলিশ ডে উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভাঙ্গা থানার আয়োজনে এ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ভাঙ্গা থানা চত্বর থেকে শোভাযাত্রা শুরু হয়ে ভাঙ্গা বাজারের থানা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ভাঙ্গা থানায় গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে ভাঙ্গা থানা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়ারুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হেলালউদ্দিন ভুইয়া, চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান মো. খালেক মোল্লা, ভাঙ্গা পৌরসভার কাউন্সিলর জহুরুল ইসলাম ও সাংবাদিক সাহাদাত হোসেন প্রমুখ। বক্তারা কমিউনিটি পুলিশের গুরুত্ব তুলে ধরেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর