মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
১১৩

ভাঙ্গায় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে প্রতারণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২  

ভাঙ্গায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে দিয়ে জিহাদ খান (২৫) নামে এক যুবকের অটোরিকশা নিয়ে চম্পট দিয়েছে এক প্রতারক। জিহাদ খান ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামের মৃত লুৎফর রহমান খানের ছেলে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় অভিযোগ করেছেন তিনি। 

জিহাদ খান বলেন, রোববার (১০ এপ্রিল) দুপুর ১২টার দিকে এক ব্যক্তি (২৮) ভাঙ্গার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম বাজার থেকে তার অটো ভাড়া করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আঞ্চলিক সড়কে আসে। অটোতে উঠেই ওই ব্যক্তি নিজেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দেয় ও জানায় ভাঙ্গায় আসামি ধরার কাজে এসেছে। তার গাড়ি পথে নষ্ট হওয়ায় অটোতে উঠেছে।

ভাঙ্গা হাসপাতাল সংলগ্ন এলাকায় এসে আমাকে (অটো চালক) একটি বাউন্ডারীর ওই পাশে গিয়ে এক ব্যক্তির নিকট থেকে একটি হ্যান্ডকাপ আনার জন্য পাঠায়। আমি বাউন্ডারীর ওই পাশে গিয়ে কোন ব্যক্তিকে না দেখে ফিরে আসি। এসে ওই ব্যক্তিকেও আর পাইনি, আমার অটো গাড়িও পাইনি। আমার অটোটির দাম ২ লক্ষ টাকা। 

এ ব্যাপারে ভাঙ্গা থানার ডিউটি অফিসার ও এসআই মো. জাহিদ হাসান জানান, অটোচালককে অভিযোগ দিতে বলা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর