শনিবার   ২০ জুলাই ২০২৪   শ্রাবণ ৪ ১৪৩১   ১৩ মুহররম ১৪৪৬

 ফরিদপুর প্রতিদিন
১৬৮

ভাঙ্গায় মেধা বৃত্তি ও সম্মাননা স্মারক প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ জুলাই ২০২৪  

ফরিদপুরের ভাঙ্গায় মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি এবং অতিথি ও শিক্ষকদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। ভাঙ্গা উপজেলা পরিষদ অডিটরিয়ামে ভাঙ্গা উপজেলা কিন্ডারগার্টেন ও প্রি- ক্যাডেট স্কুল এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি শুক্রবার সকাল ও বিকেলে দুটি পর্বে অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি কুমারেশ ভৌমিকের সভাপতিত্বে শুক্রবার সকাল দশটায় প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত-এ-খুদা।

দ্বিতীয় পর্বে বিকেল তিনটায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের  চেয়ারম্যান মোঃ কাওসার  ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ  মোঃ সফিউদ্দিন মোল্লা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইসাহাক মিয়া। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাহাবুবুর রহমান, সহ-সভাপতি আতিয়ার রহমান, শিক্ষক রাকিবুল ইসলাম, সাংবাদিক দিলীপ দাস প্রমুখ।

অনুষ্ঠানে ভাঙ্গা উপজেলার কিন্ডার গার্টেন স্কুলগুলোর নার্সারি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত মেধাবৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ৮৯ জন ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ৩০৬ জন বিজয়ীদের মাঝে ক্রেস্ট, মেডেল, বৃত্তির অর্থ ও সনদ প্রদান করা হয়। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর