শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
১৩৯

বোয়ালমারীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে শিক্ষার্থী নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

ফরিদপুরের বোয়ালমারীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে রিফাত শেখ (১৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যুর হয়েছে। নিহত রিফাত শেখ ময়না ইউনিয়নের গৌরীপুর গ্রামের রবিউল শেখের ছেলে। সে উপজেলা গোহাইলবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোহাইল বাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রেফ্রিজারেটর ম্যাকানিক সিরাজুল ইসলাম মারাত্মকভাবে আহত হন। আহত সিরাজুল ইসলাম একই গ্রামের বাসিন্দা।

নিহতর চাচা গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন জানান, রিফাত পড়া-লেখার পাশাপাশি বোন জামাই সিরাজুল ইসলামের রেফ্রিজারেটর মেরামতের দোকানে কাজ শিখত। বেলা ১১টার দিকে সিরাজ ও তার শ্যালক রিফাত দোকানে একটি ফ্রিজ মেরামত করছিল। এ সময় আগে থেকে খুলে রাখা একটি ফ্রিজের কম্প্রেসারে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে কম্প্রেসারটি বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিস্ফোরণের শব্দে ছুটে এসে দেখি দোকানের সমানের অংশে মৃত রিফাত পড়ে আছে। বিস্ফোরিত কম্প্রেসারের অংশ তার মাথার আঘাত হানায় তার মাথার মগজ বেড়িয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে সে। কম্প্রেসারের একটি অংশের প্রায় ৩০ ফুট দূরে ছিটকে পড়ে। স্থানীয়রা মারাত্মক আহত সিরাজুল ইসলামকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, আহত সিরাজুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর স্থানান্তর করা হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মো. কাজী আবুল বাশার বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. বাচ্চু মোল্যার জিম্মায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর