শনিবার   ৩১ অক্টোবর ২০২০   কার্তিক ১৫ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
২৪

বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ অক্টোবর ২০২০  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় খুবই তুচ্ছ ঘটনায় তারিকুজ্জামান সবুজ নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্য তারিকুজ্জামান সবুজ বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের বাসিন্দা এবং ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

জানা গেছে, তারিকুজ্জামান গভীর নলকূপের মাধ্যমে গ্রামের বিভিন্ন কৃষকের ফসলের ক্ষেতে পানি সেচ দেওয়ার ব্যবসার সঙ্গে জড়িত। গভীর নলকূপের সেচের পানির পাওনা টাকা নিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে স্থানীয় লায়েব মেম্বার ও আলাউদ্দিন মাতব্বরের নেতৃত্বে কয়েকজন আকরাম মাস্টারের বাড়ির পাশে তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয়রা মারাত্মক আহত সবুজকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়।

তবে এলাকাবাসীরা জানান, এ ঘটনার পেছনে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের যোগসূত্র রয়েছে। কারণ এর আগে এলাকায় কয়েক দফা হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে বলেও জানান তারা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর