রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১১ ১৪২৭   ০৯ সফর ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
৩৬

বোয়ালমারীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় হায়াত আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হায়াত আলী আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের উথলি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এনামুল শেখ, খায়রুল ও হানিফ বেগ নাম তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের সোনানগর গ্রামের বাদশা শেখের সঙ্গে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের উথলি গ্রামের আজিমউদ্দিন শেখের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে আজিমউদ্দিনের ভাইয়ের ছেলে আলাউদ্দিন ও হায়াত আলী বাড়ির পাশের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা বাদশা শেখের ছেলে রবিউল শেখসহ তার দলের লোকজন আলাউদ্দিনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। 

এ সময় হায়াত আলী ঠেকাতে গেলে বাদশা শেখের অপর ছেলে এনামুল শেখ কাতরা দিয়ে হায়াত আলীর পেটে আঘাত করে। এতে হায়াত আলী মারাত্মকভাবে আহত হন। পরে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে হায়াত আলীর মৃত্যু হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে প্রাথমিকভাবে মামলায় উল্লেখ দুইজনসহ মোট তিনজনকে আটক করা হয়েছে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর