বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’
৩৭

বোরকার আড়ালে শরীরের গোপন স্থানে লুকাতেন ইয়াবা

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

পর্দাশীল নারীর ছদ্মবেশে বোরকার আড়ালে শরীরের বিভিন্ন গোপন স্থানে ইয়াবা লুকাত আসমা বিবি। মাঝবয়সী এ নারীকে সহযোগিতা করত ঘনিষ্ঠ বন্ধু ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন। অভিনব এ কৌশনে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ঢাকাসহ বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করছিল এ জুটি।

মঙ্গলবার গভীর রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে তাদের আটক করেছে র‍্যাব। এ সময় তিন হাজার ৫০০টি ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ইয়াবা বেচাকেনার হিসাবের খাতা, একটি লাগেজ ও ট্রেনের টিকেট উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর এডিশনাল এসপি জসিমউদ্দীন চৌধুরী। তিনি জানান, সূবর্ণ এক্সপ্রেস ট্রেনে যাত্রী সেজে দুইজন ইয়াবা ব্যবসায়ী চট্টগ্রাম থেকে কমলাপুর রেলস্টেশনে নেমেছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসমা ও সায়মনকে আটক করা হয়েছে। দুই বছর ধরে তারা চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ের সিন্ডিকেট গড়ে তুলেছে।

র‍্যাব কর্মকর্তা জসিমউদ্দীন আরো জানান, ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন ও আসমা বিবি চট্টগ্রামের আগ্রাবাদ থানার সি.ডি.এ এলাকায় বসবাস করে। আট বছর আগে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। সেই থেকে সায়মন কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করত। আসমা বিবি পর্দাশীল নারীর ছদ্মবেশে বোরকার আড়ালে শরীরের গোপন স্থানে লুকিয়ে ইয়াবা বহন করত। প্রতি মাসে ৫-৬ বার তারা বাস ও ট্রেনে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় সরবরাহ করত। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন