বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৬২

বোয়ালমারীতে ধর্ষণচেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ধর্ষণচেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম ও শ্লীলতাহানি ঘটনা ঘটেছে। শনিবার (৭ নভেম্বর) সকালে উপজেলার রুপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

হামলার শিকার ওই নারী একই এলাকার হান্নান মোল্যার স্ত্রী। শনিবার তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার সকালে বোয়ালমারী থানায় মামলা দায়ের করেছেন হামলার শিকার ওই নারীর স্বামী।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সকালে রূপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যা, ছেলে তরিকুল মোল্যা, জুয়েল মোল্যা, বারিক মোল্যাসহ ১০/১৫জন হান্নান মোল্যার বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে ধর্ষণচেষ্টা মামলার ওই বাদীকে লোহার রড পাইপ দিয়ে পিটিয়ে জখম করে এবং শ্লীলতাহানি ঘটায়। বর্তমানে আহত অবস্থায় তিনি বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, গত ১মে ওই এলাকার বাকা মোল্যার ছেলে তরিকুল মোল্যার বিরুদ্ধে বাদী তার মেয়েকে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন। আসামিরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে বাদী ও তার স্বামীসহ পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়। 

বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাকা মোল্লার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর