মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৬৫

বোয়ালমারীতে কৃষককে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আকমল সেখ (৫৬) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

বুধবার (১৭ মার্চ) রাত ১০টার দিকে জেলার উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আকমল সেখ একই এলাকার বাসিন্দা। 

নিহতের পরিবার জানায়, গ্রামের জামাল মাতুব্বর গ্রুপ ও হাসমত মাতুব্বর গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। ইতোমধ্যে বেশ কয়েকবার তারা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটিয়েছে। অল্প কিছুদিন আগে এমন সংঘর্ষে জামাল মাতুব্বরের ভাই দেলোয়ার মাতুব্বর নিহত হন। যা নিয়ে বর্তমানে মামলা চলমান।

বুধবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে রাতে হাসমত মাতুব্বরের লোকজন খিচুড়ি ভোজের আয়োজন করে। আকমল সেখ অনুষ্ঠান থেকে বাড়ির দিকে যাওয়ার পথে অন্ধকারে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে তার গলায় মারাত্মকভাবে কুপিয়ে ফেলে রেখে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগেই তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মাহাবুবুল রহমান জানান, রোগীর গলায় মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর