রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৩৫

বোয়ালমারীতে কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আকাশ শেখ (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার দুপুরে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মাদরাসা থেকে উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া এলাকায় একটি কওমি মাদ্রাসার ছাত্রী সঙ্গে আরেকটি মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিল। পরে একই গ্রামের মনির শেখের ছেলে আকাশ শেখ (২০) ও আকাশ মুন্সি (২০) তাকে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় দুই কিশোরীর চিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটে দুই যুবক পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার দুপুরে ছাত্রীর বাবা বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

ছাত্রীর বাবা অভিযোগ করে বলেন, হাসামদিয়া গ্রামের আক্কাচ মুন্সির ছেলে আকাশ ও মনির শেখের ছেলে আকাশ শেখ খারাপ প্রকৃতির। তার মেয়ে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে তারা তাকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করত। এ বিষয়ে যুবকদের অভিভাবকদের কাছে অভিযোগ করলে তারা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে এবং রোববার বিকেলে এ ঘটনা ঘটায়। পুলিশ অভিযান চালিয়ে আকাশ শেখকে আটক করতে পারলেও আকাশ মুন্সি পালিয়ে যায়।

সোমবার বিকেলে এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. আব্দুর রহমান বলেন, সার্কেল এএসপি স্যার থানায় আসবেন। স্যারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর