শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
১৩২

বোয়ালমারী-গুলিস্তান রুটে বিআরটিসি এসি বাস সার্ভিস চালু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা থেকে ঢাকার গুলিস্তান পর্যন্ত বিআরটিসি এসি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টায় পৌর বাস টার্মিনাল থেকে এ বিআরটিসি বাসের উদ্বোধন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান ভার্চুয়ালী যুক্ত হয়ে এই সার্ভিসের উদ্বোধন করেন।

বোয়ালমারী বিআরটিসি এসি বাস সার্ভিসের কাউন্টার ম্যানেজার কাজী রিজাউল বলেন, বুধবার সকাল ৭টা থেকে বোয়ালমারী পৌর বাস টার্মিনাল থেকে ঢাকার গুলিস্তানের উদ্দেশে প্রতিদিন ৪টি বাস ছেড়ে যাবে। রাফি এন্টার প্রাইজ বাস সার্ভিসের পরিচালনা করবেন।

রাফি এন্টার প্রাইজের সত্বাধিকারী সাইফুল শ্রাবণ এর তত্বাবধনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্জাহান মীরদাহ পিকুল, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী আমিনুল ইসলাম, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, দাউদুজ্জামান দাউদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আসিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক, পৌর ছাত্রলীগের সভাপতি আমিনুল ফাহিম প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর