মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
২৭

বুক ঢাকা ঝিনুক দিয়ে ‘অর্ধনগ্ন’উরফি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২২  

স্বল্প পোশাকে এর আগেও জনসম্মুখে হাজির হয়েছেন উরফি জাভেদ। তবে এবারেরটা যেন বোমা পড়ার মতো। পুরো শরীরটাই দেখা যাচ্ছে! কোথাও কোনো আগল নেই। সমালোচনায় যেন উত্তাল সোশ্যাল মিডিয়ায়।

সমুদ্রপাড় থেকে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে বুক ঢাকতে দুটি নীল রঙের ঝিনুক ব্যবহার করেছেন তিনি। আর শরীরের নিম্নাঙ্গে একটি স্বচ্ছ গোলাপি রঙের ওড়না। ন্যুড রঙের অন্তর্বাস পরে আছেন উরফি সেই ওড়নার নীচে।
 
উরফির এই পোশাক দেখে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়। কারও বিশ্বাসই হচ্ছে না যে কেউ এরকম ‘অর্ধনগ্ন’ভাবে জনসম্মুখে ঘুরতে পারে। অশালীন মন্তব্যের ঝড় উঠেছে সেই পোস্টের কমেন্ট বক্সে।

‘এবার সব খুলে ফেললেই তো হয়’, লিখেছেন একজন। কারও মতে, ‘এই ধরণের মেয়েদের জন্যই সমাজটা উচ্ছন্নে যায়।’ কেউ কেউ যদিও প্রশংসা করে বলেছেন,'নিন্দেয় কান দিও না। মনে রাখবে তুমি যেটা পারো সেটা ওরা পারে না।

‘বিগ বস ওটিটি’ দিয়েই মূলত সকলের নজরে আসেন উরফি। এর আগেও যদিও তার দেখা মিলেছিল। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। এরপর একাধিক মেগায় দেখা দিলেও জনপ্রিয়তা দেয় বিগ বসই। এখন তো রোজই নানা পোশাকে হাজির হন আলোকচিত্রীদের ক্যামেরার সামনে। ফটো তুলতে তার এখানে-ওখানে যাওয়া নিয়েও কম সমালোচনা হয় না!

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন