মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
২৫

বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে মুখ খুললেন রেখা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সম্প্রতি 'ইন্ডিয়ান আইডল ১২'-এর বিচারক হয়ে এসেছিলেন রেখা। আর সেখানেই দর্শকদের মাতিয়ে রাখলেন কিংবদন্তি এই অভিনেত্রী। আর সেখানে বিবাহিত পুরুষের প্রতি প্রেমে পড়া নিয়ে মুখ খুলে আলোচনায় উঠে এলেন তিনি।

'ইন্ডিয়ান আইডল ১২'-এর সঞ্চালক জয় ভানুশালি রেখার পাশে বসে থাকা সদ্য বিবাহিত গায়িকা নেহা কক্করের কাছে একটি প্রশ্ন রাখেন। তিনি জিজ্ঞাসা করেন, ''কোনও নারীকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?'' 

নেহা কক্করের পাশে বসে থাকা রেখা বলেন, ''এ বিষয়ে আমাকে প্রশ্ন করতে পারেন।'' পরক্ষণেই আবার তিনি বলেন, ''আমি কিছু বলিনি।'' তবে তার অভিব্যক্তি অনেক কিছু বুঝিয়ে দেয়। সেসময় উপস্থিত সকলেই রেখার কথা শুনে হেসে ফেলেন। সঞ্চালক জয় ভানুশালিও ঠিক কী বলবেন বুঝতে পারছিলেন না। 
তবে রেখা যে অতীতে তার আর অমিতাভ বচ্চনের প্রেমের গুঞ্জনের দিকে ইঙ্গিত করেছেন তা বুঝে নিতে কারও বাকি থাকেনি। অভিনেত্রীর কথা শুনে দর্শক মহলেও ওঠে হাসির রোল। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন