শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৬৬

বালিয়াকান্দিতে ৩ জন মৎস্য চাষীদের মাঝে মাছ চাষের উপকরণ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জুন ২০২১  

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় পুষ্টি ও খাদ্য নিরাপত্তার নিমিত্তে মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ৩ জন প্রদর্শনী মৎস্য চাষীদের মাঝে মাছ চাষের উপকরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৪ জুন) উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় ৩ জন মৎস্য চাষীদের মধ্যে শিং/মাগুর মাছ চাষ আরডি প্রদর্শনীতে পিলেট খাবার, ইউরিয়া সার, টিএসপি, চুন ,সরিষার খৈল ও ব্লিচিং পাউডার বিতরণ করেন জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল। 

প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নাফ, সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হক। 

প্রধান অতিথির বক্তব্যে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ মৎস্য চাষীদের জন্য মাছের উপকরণ বিতরণ করা হলো। যাতে করোনাকালে যে সকল মৎস্য চাষীরা ক্ষতিগ্রস্থ হয়েছে তারা আবার ঘুরে দাড়াতে পারে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর