শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
৮৫

বাগদান সারলেন আমিরকন্যা ইরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

দীর্ঘদিনের প্রেমিক নুপূর শিখারের সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছে বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খানের। শুক্রবার (১৮ নভেম্বর) তার বাগদান সম্পন্ন হয়।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

এদিন মুম্বাইয়ে ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বগাদানের ছবি পোস্ট হতেই ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন তাদের। ইরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের তারকারা।

আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা ইরা খান। কন্যার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির ও রিনা দুজনেই। বাগদানে লাল রঙের পোশাকে সেজেছিলেন ইরা। সঙ্গে মানানসই গয়না। হালকা মেকআপে যে কোনো তারকার থেকে কম লাগছিলেন না তাকে, নেটিজেনরা এমনটিই বলছেন।

হবু স্বামী নুপূর শিখারের সঙ্গে হাতে হাত ধরে পোজ দেন আমির কন্যা। উপস্থিত অন্য অতিথিদের সঙ্গেও পোজ দেন তারা।

কিছুদিন আগেই ইরা খানকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক নুপূর। রোমান্টিক মুডে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। টানা দুই বছর সম্পর্কে থাকার পর জিম প্রশিক্ষক নপুর শিখারেকে বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ জানিয়েছেন ইরা। আর সেই সুন্দরতম মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

এর আগে বিভিন্ন সময় ইরাকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। কখনো পরিবারের সঙ্গে জন্মদিনে, কখনো আবার প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটানোর মুহূর্তের।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন