মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৪৪

ফরিদপুর মেডিকেল কলেজের নাম বদলে প্রজ্ঞাপন জারি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

ফরিদপুর মেডিকেল কলেজ’ ও ‘ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল’ এর নাম পরিবর্তন করে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুর’ এবং ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুর’ নামকরণ করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো: আলী নুর।  গত ৪ এপ্রিল স্বাক্ষর হওয়া প্রজ্ঞাপনের কপি ৬ এপ্রিল মঙ্গলবার বুঝে নেন কর্তৃপক্ষ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুর এর অধ্যক্ষ ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, নাম পরিবর্তনের খবরে আমরা শিক্ষক ও শিক্ষার্থীসহ সকলেই উচ্ছসিত। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন। অধ্যক্ষ ডা. মোঃ মোস্তাফিজুর রহমান মনে করেন, প্রতিষ্ঠানটির নামের সাথে বঙ্গবন্ধুর নাম জড়িয়ে থাকায় এ প্রতিষ্ঠান থেকে শিক্ষা নিয়ে যারা চিকিৎসা সেবায় নিবেদিত হবেন এবং নিশ্চই তারা দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে স্বাস্থ্য বিভাগের হয়ে সামনের সারিতে থেকে অগ্রনী ভূমিকা পালন করবেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর