রোববার   ০১ নভেম্বর ২০২০   কার্তিক ১৬ ১৪২৭   ১৫ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
৬৯

ফরিদপুর উপজেলা নির্বাচনে নৌকার মাঝি শামসুল হক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০  

আসন্ন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক (ভোলা মাস্টার)।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২০ অক্টোবর ফরিদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ৮ নেতা আবেদন করেন। তাদের মধ্যে থেকে অ্যাডভোকেট শামসুল হককে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এছাড়া একই সময়ে পরিষদের ৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের সদস্য পদেও উপ-নির্বাচন হবে। ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুর রাজ্জাক মোল্লা ২০১৯ সালের জানুয়ারিতে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় এবং ১৪ নম্বর ওয়ার্ডের সদস্য এএইচএম সায়েদীদ গামাল লিপু সদরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

প্রসঙ্গত, সম্প্রতি জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা মৃত্যুবরণ করলে এ আসনটি শুন্য ঘোষণা করা হয়।
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর