মঙ্গলবার   ১৮ মে ২০২১   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮   ০৭ শাওয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনায় বাড়ল মৃত্যু ও শনাক্ত লকডাউনের বিষয়ে ৭ দিন পর সিদ্ধান্ত দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীর চাপ, গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া ফরিদপুরে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
৬২

ফরিদপুর আ.লীগের খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ মে ২০২১  

অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। রোববার (০২ মে) দুপুরে স্থানীয় শেখ জামাল স্টেডিয়ামে এসব খাদ্যসামগ্রী বিতরণ করে দলটির নেতাকর্মীরা।

ফরিদপুর জেলা সদরের তিন হাজার পরিবার পেয়েছে এসব খাদ্য সামগ্রী। প্রতিটি প্যাকেটে ছিল আট কেজি চাল, এক কেজি ডাল ও এক লিটার তেল। ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নের ও পৌরসভার ২৭টি ওয়ার্ডের আওয়ামী লীগের প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয় এসব খাদ্য সামগ্রীর প্যাকেট।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে সহায়তা করেন হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ. কে আজাদ।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সমাজের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। একটি মানুষও যেন না খেয়ে থাকে সে দিকে খেয়াল রেখেই আমাদের কার্যক্রম অব্যহত থাকবে।’

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহ নেওয়াজ প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর