বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এবার টেন্ডুলকারকেও ছাড়িয়ে গেলেন কোহলি পদ্মা সেতুতে একসঙ্গে সড়ক ও রেলপথ উদ্বোধন ফরিদপুরে পদ্মা সেতু রেল প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ
৮০

ফরিদপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

ফরিদপুরের কোতয়ালী থানার হাড়োকান্দি থেকে বিশেষ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প।

শনিবার (১৪ নভেম্বর) সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মুকুর চাকমা।

আটককৃতরা হলো- হাড়োকান্দি গ্রামের মঙ্গল শিকদারের ছেলে মো: উজ্জ্বল শিকদার (৩০), মৃত মালিক ফকিরের ছেলে মো: ছোবহান ফকির (৪০) ও তোলাগ্রামের মো: আকমল শেখের ছেলে মো: বাচ্চু শেখ (৩২)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে ফরিদপুরের কোতয়ালী থানাধীন হাড়োকান্দি গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আটকৃত আসামিদের হেফাজতে থাকা ৪৮ পিস ইয়াবা, ১০ গ্রাম গাঁজা, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি সিমকার্ডসহ ৪টি মোবাইল ফোন এবং নগদ টাকা ১৩ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা এবং অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর