বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৩৩

ফরিদপুরে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে মৃত্যু ৯, শনাক্ত ১৮৫

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে জেলায় করোনা শনাক্ত হয়ে সাত ও উপসর্গে দুজনসহ মারা গেছেন ৯ জন। এছাড়া নতুন করে ৪২৮ জনের করোনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ১৮৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৬ হাজার ৩৮৪ জনের।

পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪৩  দশমিক ২২। বুধবার (২১ জুলাই) বেলা ১১টার দিকে সিভিল সার্জনের কার্যালয় সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে আলফাডাঙ্গায় ২, ভাঙ্গায় ১১, বোয়ালমারীতে ৮, নগরকান্দায় ৪, মধুখালীতে ১৬, সদরপুরে ৪৫, চরভদ্রাসনে ১৬, সালথায় ২ এবং ফরিদপুর সদরে ৭৯ জন রয়েছেন।

এছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন হাসপাতালে ১১ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৩ জনের। এক্ষেত্রে শনাক্তের হার ২৭ দশমিক ২৭।

ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে বুধবার পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ২৯৯ জন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ১৮৪ জন। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৩ জন। সুস্থ হয়েছেন ৯০ জন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর