শনিবার   ৩১ অক্টোবর ২০২০   কার্তিক ১৫ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
৭৯

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৯

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ এলাকায় ট্রাকের ধাক্কায় ২ মাহিন্দ্র যাত্রী নারী নিহত হয়েছেন। সম্পর্কে ওই দুই নারী শাশুড়ি ও পুত্রবধূ। আহত হয়েছেন গাড়ীর চালকসহ একই পরিবারের ৯ সদস্য।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার বড়ইহাট গ্রামের রাজিয়া বেগম (৬০) ও পুত্রবধূ মিনা বেগম (৪৫)। তারা দুজনেই আটরশি থেকে কাশিয়ানী ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আটরশি বিশ্ব জাকের মঞ্জিল থেকে কাশিয়ানী ফেরার পথে ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ এলাকায় মাহিন্দ্রটি (থ্রিহুইলার) পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় রাজিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহত অবস্থায় মিনা বেগমকে হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। অজ্ঞাত ট্রাকটি পালিয়ে যায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুয়েল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়নের বরইতলা গ্রামের একটি পরিবারের সকল সদস্য মাহেন্দ্রযোগে আটরশি জাকের মঞ্জিলে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মুনসুরাবাদ সেতু পার হওয়ার পর অজ্ঞাত একটি ট্রাক ওই মাহেন্দ্রকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই রাজিয়া বেগম এবং গুরুতর অবস্থায় মিনা বেগমকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ওই মাহেন্দ্রে চালকসহ ১১ যাত্রী ছিল। সকলেই একই পরিবারের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। তাদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরবর্তীতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর