বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’
১৩১

ফরিদপুরে যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯ জন আটক

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

ফরিদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল থেকে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নয়জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে ফরিদপুর শহরের মুজিব সড়কে জেলখানার সামনে থেকে তাদের আটক করা হয়।

যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে জেলা যুবদলের সভাপতি মো. রাজীব হোসেন (৪০), সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন (৩৯), সহসম্পাদক আলী মোহাম্মদ (২৯), শ্রম বিষয়ক সম্পাদক ইব্রাহিম মাহমুদ (৪০) রযেছেন। যুবদলের নেতা-কর্মীদের মধ্যে অন্য যারা গ্রেফতার হয়েছেন তারা হলেন মো. ওমর ফারুক (৩২), ফয়সাল সর্দার (৩১), মো. রাজীব (২৫), এসএম আজমল হোসেন (৩৫) ও  সরল ইসলাম (২২)।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসন্ন ফরিদপুর পৌরসভার নির্বাচন বানচাল করার জন্য যুবদল সড়কে যান বাহন চলাচলে বাধা দান করে। এসময় যানবাহন ভাঙচুরের উদ্যোগ নিলে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয় এবং ঘটনাস্থল থেকে নয়জনকে আটক করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়। 

জানা গেছে, ঢাকা-৯ ও পাবনা-৪ আসনের উপনির্বাচনের ফলাফল বাতিল করে নতুন নির্বাচনের দাবিতে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করে কেন্দ্রীয় যুবদল। এরই অংশ হিসেবে বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। মিছিলটি ফরিদপুরের কোর্ট চত্বর থেকে শুরু হয়ে মুজিব সড়ক দিয়ে জনতা ব্যাংকের মোড়ের দিকে এগুতে থাকে। মিছিলটি জেলা কারাগারের প্রধান ফটক পার হওয়ার সময় পুলিশ ওই মিছিলে থেকে যুবদলের নেতা-কর্মীদের আটক করে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর