শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৭৫

ফরিদপুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ জুন ২০২১  

ফরিদপুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিক্তিতে জেলার মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করে, এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ৬টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অভিযানে মোটরসাইকেল চোর চক্রের অন্যতম হোতা মধুখালীর কামালদিয়ার সাদ্দাম হোসেন (২৭), বিপুল মোল্যা ওরফে দিপুল মোল্যা (৩৭), ইলাহি মোল্যা (২৭), মজুরদিয়া এলাকার মো. শাহিন মোল্যা ওরফে বাহাউদ্দিন (৩৮), বোয়ালমারীর চন্দনী এলাকার তুহিন মোল্যাকে (২৭) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি টিভিএস এ্যাপাচি আরটিআর, ১টি পালসার, ২টি ডিসকভার উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মধুখালী ও বোয়ালমারী থানায় মামলা করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর