রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১১ ১৪২৭   ০৮ সফর ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
১০৯

ফরিদপুরে ব্যবসায়ীনেতাসহ চার জনকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের তেলেবাড়ী ঘাট এলাকায় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্থানীয়ভাবে রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে বেশ কয়েকবার হামলা ও মামলার ঘটনা ঘটেছে। গত কয়েকদিন ধরে কবিরুল আলমকে সন্ত্রাসীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে কবিরুল আলম ও তার তিন সহযোগী মঙ্গলবার পুলিশ সুপারের সাথে দেখা করেন। এসময় তিনি পুলিশ সুপারকে এলাকার সন্ত্রাসীদের বিষয়ে অবহিত করেন। পুলিশ সুপারের কার্যালয় থেকে বের হয়ে তারা চরভদ্রাসনের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে তেলেবাড়ী ঘাট এলাকায় পৌঁছলে আগে থেকে সেখানে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা রামদা, ছ্যান, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে তাদের উপর হামলা চালায়। 

হামলাকারীরা এসময় কবিরুল আলমকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। একইসঙ্গে তারা চরভদ্রাসন উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান কাউসার হোসেন, মোঃ শাখাওয়াত হোসেন ও মোহাম্মদ আলীকে পিটিয়ে আহত করে। এসময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে মারাত্মক আহত অবস্থায় কবিরুল আলমসহ অপর তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

চিকিৎসকেরা জানান, কবিরুল আলমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর আঘাত রয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহৃ রয়েছে। 

এ বিষয়ে চরভদ্রাসন থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কবিরুল আলমের পরিবার। 

এদিকে ব্যবসায়ী সমিতির সভাপতিকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করার ঘটনায় চরভদ্রাসন ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন তারা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর