বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৭৮

ফরিদপুরে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার ২

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নাওড়া গ্রামের একটি বসত বাড়ির দুটি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (০৯ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার যুবকরা হলো-নাওড়া গ্রামের সামাল মুন্সী (২৫) ও পাশের শুয়াদী গ্রামের হুসাইন মাতুব্বর (২৫)।

মামলার বাদী আইয়ুব মুন্সি জানান, গত শনিবার দিবাগত রাত ২টার দিকে পরিবারের সদস্যসহ আমি বসতঘরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ পোড়া গন্ধে ঘুম ভেঙে যায়। এ সময় ঘরে আগুন জ্বলতে দেখি এবং আসামিদের দৌড়ে পালিয়ে যেতে দেখি।

আমার দুটি বসতঘর ও আসবাবপত্র পুড়ে যায়। এলাকাবাসী ও ভাঙ্গার দমকল বাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরদিন রোববার বিকেলে ভাঙ্গা থানায় পাঁচজনের নাম দিয়ে ও বাকী ৪/৫ জনকে অজ্ঞাত করে মামলা করেছি বলে জানান তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুই জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের সাথে বাদীর আগে থেকেই বিরোধ ছিল।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর