বুধবার   ১২ আগস্ট ২০২০   শ্রাবণ ২৭ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

 ফরিদপুর প্রতিদিন
৩৭

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

ফরিদপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২৭ জুলাই) বিকাল তিনটায় ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের তেঁতুলতলা এলাকায় ও রোববার দিবাগত রাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের ভুবুকদিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সোমবার বিকাল ৩ টায় ঢাকা থেকে যশোরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়ে দুইজন নিহত হন। এরা হলেন-চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া গ্রামের দেলোয়ার শেখের ছেলে জাহাঙ্গীর শেখ (৫০) ও একই এলাকার কমলদার খানের চেলে সাইফুল কান (৩০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর পুলিশ ফাঁড়ীর দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল বলেন, ‘এর মধ্যে জাহাঙ্গীর ঘটনাস্থলেই নিহত হন। সাইফুরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।’

তিনি বলেন, ‘বিপরীত দিক থেকে আসা ট্রাকটি একটি মোটরসাইকেল, একটি অটোবাইক এবং একটি রিকশাকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। আহত অন্যান্যদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে গত রোববার দিবাগত রাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের ভুবুকদিয়া বাজার এলাকায় দুর্ঘটনায় নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন, চালক আলী মাতুব্বর (৩৫)। তিনি নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের যদুরদিয়া গ্রামের মৃত সাত্তার মাতুব্বরের ছেলে। অপরজন নগরকান্দার ফুলসূতী ইউনিয়নের বাওতিপাড়া গ্রামের রূপ কুমার মণ্ডলের ছেলে নয়ন মণ্ডল (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা দমকল বাহিনীর স্টেশন মাস্টার আতিকুর রহমান বলেন, ‘একটি ট্রাক আগে থেকে মহাসড়কের বাম পাশে দাঁড়ানো ছিল। ওই দুই মোটরসাইকেল আরোহী পুকুরিয়া থেকে আসার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় মোটরসাইকেলটি ওই ট্রাকে গিয়ে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। এতে আলী মাতুব্বর ঘটনাস্থলেই নিহত হন এবং নয়ন আহত হন। রাত ১টার দিতে নয়নকে ঢাকা নেওয়ার পথে মানিকগঞ্জ এলাকায় মারা যান তিনি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর