রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৪২

ফরিদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

ফরিদপুরের চরভদ্রাসনে পানিতে ডুবে মোহাম্মদ মোল্যা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে সদর ইউনিয়নের জাকেরের সুরা এলাকার জলকপাট সংলগ্ন লোহারটেক খালে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ মোল্যা ওই ইউনিয়নের দবিরুদ্দীন প্রামাণিকের ডাঙ্গী গ্রামের মাসুদ মোল্যার (৩২) ছেলে।
 
মোহাম্মদের মা মায়মুনা বেগম জানান, প্রতিদিনই খেলার জন্য রাস্তায় যায় তার ছেলে। সোমবার সকাল ১০টার দিকে তিনি বাড়ির কাজ করছিলেন। পরে উঠানে মোহাম্মদকে দেখতে না পেয়ে রাস্তার দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মিম নামের ৬ বছরের এক শিশু এসে জানায় মোহাম্মদ নৌকা থেকে পানিতে পরে গেছে।

পরে তার পরিবারের লোকজন জলকপাট সংলগ্ন লোহারটেক খালে তল্লাশি চালিয়ে এক ঘণ্টা পর মোহাম্মদের লাশ ভেসে যেতে দেখে এবং মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। 

এই বিষয়টি নিশ্চিত করেছেন চরভদ্রাসন থানা পরিদর্শক মো. জিয়ারুল ইসলাম। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশুটিকে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর