বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এবার টেন্ডুলকারকেও ছাড়িয়ে গেলেন কোহলি পদ্মা সেতুতে একসঙ্গে সড়ক ও রেলপথ উদ্বোধন ফরিদপুরে পদ্মা সেতু রেল প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ
৭৭

ফরিদপুরে পর্নোগ্রাফি আইনে গ্রেফতার যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

ফরিদপুর সদর উপজেলায় একাধিক ব্যক্তির আপত্তিকর ছবি/ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মিজানুর রহমান মিজান(৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব-৮) একটি ইউনিট।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে সদর উপজেলার পশ্চিম আলিপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক মুকুর চাকমা।

গ্রেফতার মিজানুর রহমান একই এলাকার মৃত আব্দুল লতিফ খন্দকারের ছেলে। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার মুকুর চাকমা প্রেস বিজ্ঞপ্তিতে জানান, একাধিক ব্যক্তির গোপনে ধারণকৃত আপত্তিকর ছবি/ভিডিও  সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি এবং টাকা না পেয়ে ভিডিওগুলো ছড়িয়ে দেয়ার অভিযোগ করেন ভুক্তভোগীরা। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার পশ্চিম আলিপুর গ্রামে অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ গ্রেফতারকৃত আসামী তার বিরুদ্ধে করা সব অভিযোগ স্বীকার করে নেয়ায় ফরিদপুর সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ধারা ৮(১) (২) (৭) তৎসহ ৩৮৫ মামলা করে থানা পুলিশের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন র‍্যাবের এই কর্মকর্তা। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর